অভিনয়ে ফিরলেন বৃন্দাবন দাস

প্রথম প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৫ সময়ঃ ৪:৫৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:৫৩ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক

brindabon-00320140128125812_17360বৃন্দাবন দাস দেশের জনপ্রিয় একজন নাট্যকার। নাটক লেখা তার পেশা হলেও কিছু নাটকে অভিনয়ও করে সুনাম কুঁড়িয়েছেন। সর্বশেষ ২০১৩ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘কাসু দালাল’ নাটকে অভিনয় করেন। দুই বছর পর আবারও নতুন একটি নাটকে অভিনয় করেছেন বৃন্দাবন দাস।

তার নিজের লেখা এই নাটকটি পরিচালনা করেছেন সালাহ উদ্দীন লাভলু। আসন্ন ঈদের জন্য নির্মিত ছয় পর্বের এই নাটকের নাম ‘ইয়ার আলীর পিয়ারী’। সম্প্রতি পুবাইলের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যায়ন সম্পন্ন হয়েছে।

ইয়ার আলীর পিয়ারী নাটকের গল্পটি হাস্যরসাত্মক । একটু বিলম্বে বিয়ে করা গ্রামের এক যুবক পিয়ার আলীর বউয়ের প্রতি অন্যরকম ভালোবাসা আর নানা ঘটনা নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। এতে পিয়ার আলীর দুলাভাই কিসমতের চরিত্রে অভিনয় করেছেন বৃন্দাবন দাস।

নাটকে অভিনয় নিয়ে বৃন্দাবন দাস প্রতিক্ষণকে বলেন, অভিনয়ের প্রতি আমার খুব একটা আগ্রহ নেই। একটু ঝামেলাও মনে হয়। এ পর্যন্ত যে কয়েকটি নাটকে অভিনয় করেছি তা পরিচালকদের চাপাচাপিতেই করেছি।

তিনি বলেন, সর্বশেষ দুই বছর আগে ঈদের জন্য নির্মিত আমার লেখা রেদওয়ান রনির ‘কাসু দালাল’ নাটকে অভিনয় করেছিলাম। এর পর আবারও এবারের ঈদের জন্য সালাহ উদ্দীন লাভলু পরিচালিত এই নাটকে অভিনয় করলাম। এটাও আমার লেখা।
তিন বছর আগে আমার লেখা লাভলু ভাইয়ের পরিচালনায় ‘হারকিপটে’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলাম। সেখানেও দুলাভাইয়ের চরিত্রে অভিনয় করেছি।

তিনি বলেন, ‘ইয়ার আলীর পিয়ারী’ নাটকটি খুব মজার একটি নাটক। আশা করি দর্শকদের ভালো লাগবে।

‘ইয়ার আলীর পিয়ারী’ নাটকে আরো অভিনয় করেছেন শাহনাজ খুশি, চঞ্চল চৌধুরী, অহনা, আ খ ম হাসানসহ আরো অনেকে। নাটকটি আসন্ন রোজার ঈদে আরটিভি অথবা বাংলাভিশনে প্রচার হওয়ার সম্ভবনা রয়েছে বলে জানা গেছে।

প্রতিক্ষণ/এমআর/তপু

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G